পঞ্চগড়ে মাদক বিরোধী অভিযানে গ্রেফতার

গাঁজা ও হেরোইন সহ আটক দুই মাদক ব্যবসায়ী

0
117

পঞ্চগড় প্রতিনিধি– পঞ্চগড়ে মাদকবিরোধী অভিযানে পৃথক দু’টি স্থান থেকে মাদকসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার(৩সেপ্টেম্বর) বিকেলে পঞ্চগড় সদর উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়নের টুনিরহাট এলাকায় গ্রাম বাংলা ফিলিং স্টেশন সংলগ্ন রাস্তা থেকে এক কেজি গাঁজাসহ মো. রিয়াজ (২৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। মাদক ব্যবসায়ী রিয়াজ দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার সুজালপুর গোরস্থানপাড়া গ্রামের আজিজুল ইসলামের ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার এসআই মিজানুর রহমানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। এ ব্যাপারে পঞ্চগড় সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
এদিকে তেঁতুলিয়ায় হেরোইনসহ আবু হানিফ ওরফে হানি (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার গভীর রাতে উপজেলার দেবনগড় ইউনিয়নের হরবাড়ী এলাকা থেকে দুই গ্রাম হেরোইনসহ তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার হওয়া হানি ওই এলাকার সামসুল হকের ছেলে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল শুক্রবার রাতে হরবাড়ী এলাকায় অভিযান চালায়। এ সময় হানির বাড়ির সামনে পুলিশ অবস্থান করলে হানি পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে শরীরে তল্লাশী চালিয়ে দুইটি পৃথক পুটলিতে আনুমানিক দুই গ্রাম হেরোইন জব্দ করে।
তেঁতুলিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, মাদক ব্যবসায়ী হানিফের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আজ রবিবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments