তেঁতুলিয়ার কয়েকটি গ্রামে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

0
257

তেঁতুলিয়ার কয়েকটি গ্রামে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

মোহাম্মদ রনি মিয়াজী,পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ

হিমালয়ের পাদদেশের বাংলাদেশের সর্ব উত্তরের সীমন্তবর্তী জেলা পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ৫ শতাধিক অসহায় গরীব ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে রাজধানীর ঢাকার অনলাইন গ্রুপ তুরাগ ট্রেন প্যাসেঞ্জার কমিউনিটি নামের একটি সংগঠন ।

১৪ ডিসেম্বর শুক্রবার সকালে তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের নিজবাড়ি, বাসা মোড়, সাতমেড়া,বালুবাড়ি ও কলেজপাড়া গ্রামে এবং বুড়াবুড়ি ইউনিয়নের বালা বাড়ি,নাওয়া পাড়া,সিলাই গুটি,সরকার পাড়া সহ কয়েকটি গ্রামের গরীব অসহায় ও শীতার্তদের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

শীতার্তদের মাঝে বুড়াবুড়ি ইউনিয়নের নাওয়াপাড়া আর্দশ উচ্চ বিদ্যালয় মাঠে ও দেবনগড়ের ইউনিয়নের নিজবাড়ি বাসামোড়ে মোট দুটি ভেন্যুতে এই শীতবস্ত্র বিতরন করা হয়।

এসময় স্থানীয় ইউপি সদস্য, গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ আরো উপস্থিত ছিলেন তুরাগ ট্রেন প্যাসেঞ্জার কমিউনিটি গ্রুপের এডমিন ও মডারেটর মোঃ শরিফুল ইসলাম (অপু), মৃদুল কান্তি দাস,মোবারক হোসেন সুমন, এম,এ,এইচ হারুন, শাকিল আহম্মদ( সোহাগ) মোঃ আল- আমিন মোল্লা তানভীর আহম্মদ সহ অন্যন্য সদস্যবৃন্দ।

সার্বিকভাবে সহযোগিতা করে বাংলাদেশ রেলওয়ে বেনেভোলেন্ট অফ নর্থ বেঙ্গল (বি আর বি এন বি) গ্রুপের এডমিন ও মডারেটর মোঃ আসাদ উজ জামান, কবির হোসেন, সোহাগ অালী ও হামিদুজ্জামান নয়ন প্রমুখ।

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here