আবু নাঈম, পঞ্চগড় প্রতিনিধিঃ গত (২৬ জুলাই) বৃহস্পতিবার মাদক দ্রব্য নিয়ন্ত্রন  অধিদপ্তর, পঞ্চগড় এর বিশেষ অভিযানে পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নে সোহরাব আলী (৫৫) নামে এক কুখ্যাত মাদক ব্যবসায়ী ১৫০টি ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার হয়। সে ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মৃত নরজেশ আলীর ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের এস.আই আব্দুল মান্নানের নেতত্বে এস.আই মাহাবুবুর রহমান, এ এস.আই জামালুর রহমান, আব্দুর রহিম, দাইমুল আনছারি ও পঞ্চগড় পুলিশ লাইনের এ.এস.আই আবুল হাসান গোপন সংবাদের ভিত্তিতে তাকে তার নিজ বাড়িতে ইয়াবা বিক্রয়কালে হাতে নাতে গ্রেফতার করে। এসময় ইয়াবা ক্রেতা বাবুল হোসেন (৪০) একটি রানার মটর সাইকেল রেখে দ্রুত পালিয়ে যায়। পরে মটর সাইকেলটি জব্দ করা হয়। সে বোদা উপজেলার বোয়ালমারী এলাকার আবুল হোসেনের ছেলে।

গ্রেফতার হওয়া সোহরাব দীর্ঘদিন যাবত গাঁজা ও ইয়াবার ব্যবসার সাথে জড়িত। জানা যায় ইতিপূর্বে সে তার বাড়িতে গাঁজার চাষ করেছিল।
তাদের দু’জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পঞ্চগড় সদর থানায় নিয়মিত মামলা হয়।
এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ইন্সপেক্টর আব্দুল মান্নানেরর সাথে কথা হলে তিনি জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছি। এরকম অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here