পঞ্চবাজার এর ইফতার ও মাস্ক বিতরণ

0
244

বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে পঞ্চবাজার স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যােগে ইফতার সামগ্রী ও মাস্ক বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (৮ মে) বিকেলে জেলার পঞ্চগড় চৌরঙ্গী মোড়, বাজার জামে মসজিদ রোড ও চাকলাহাট বাজারসহ শহরের বিভিন্ন এলাকায় রোজাদার ও ছিন্নমূল পথচারী ব্যক্তিদের মাঝে এই ইফাতার ও মাস্ক বিতরণ করে স্বেচ্ছাসেবী এই সংগঠনটি।

এসময় উপস্থিত ছিলেন পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সদর উপজেলা আওয়ামলীগের সভাপতি আমিরুল ইসলাম, পঞ্চবাজারের সমন্বয়ক নুর আলম সৌরভ, পরিচালক হাফেজ মোঃ আল ওয়াকিল, সদস্য সোহাগ রানা, মোকাদ্দেসুর রহমান সান, নজরুল ইসলাম, নুর আলম সোহেল, প্রত্যুষ খান, মাহমুদুল হাসান সিব্বির প্রমুখ।

উল্লেখ্য, করোনাভাইরাস এর ক্রান্তিকাল থেকে পঞ্চগড় জেলার সাধারণ মানুষের পাশে স্বেচ্ছায় কোন অতিরিক্ত চার্জ ছাড়াই অনলাইনে ফ্রি হোম ডেলিভারি সার্ভিসের মাধ্যমে ঔষধ সহ সকল প্রকার প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বাজার, মেয়ে স্বেচ্ছাসেবক দ্বারা মেয়েদের প্রয়োজনীয় পণ্য সামগ্রী ইত্যাদি হটলাইন নাম্বারের মাধ্যমে পঞ্চগড় জেলার পাঁচ উপজেলাতে পৌঁছে দেয়ার মাধ্যমে পঞ্চবাজার স্বেচ্ছাসেবী সংগঠনটি যাত্রা শুরু করেছিলো।

পঞ্চবাজার এর সমন্বয়ক সৌরভ বলেন, “পঞ্চগড়ের যে কোন প্রতিকূল  পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য আমরা সর্বদা প্রস্তুত আছি। আমাদের এই ধারা সর্বদা অব্যাহত থাকবে।”

Facebook Comments