জাতির পিতার জন্মদিনে পঞ্চগড় জেলা সমিতির শ্রদ্ধাঞ্জলি

0
353

নিজস্ব প্রতিবেদক, সৌরভ হোসাইনঃ
১৭ মার্চ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে পঞ্চগড় জেলা সমিতি, ঢাকা এর পক্ষ থেকে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নবগঠিত পঞ্চগড় জেলাসমিতির নেতৃবৃন্দ। সংগঠনটির সাধারণ সম্পাদক কৃষিবিদ মো.আব্দুর রহমানের উপস্থিতিতে আসাদগেট হতে র‍্যালির মধ্যদিয়ে ধানমন্ডি-৩২ পর্যন্ত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণের উদ্দেশ্য সংগঠনটির গুরুত্বপূর্ণব্যক্তিবর্গ পথযাত্রায় অংশগ্রহণ করেন। এসময় পঞ্চগড় জেলা সমিতি ঢাকা’র সাধারণ সম্পাদক কৃষিবিদ মোঃ আব্দুর রহমান বলেন ❝বাংলাদেশের স্বাধীনতার মহানায়কের জন্মদিনে আমরা জেলা সমিতি পঞ্চগড়ের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করতে সমবেত হয়েছি। তাঁর সুদূরপ্রসারী নেতৃত্বে স্বাধীন সার্বভৌম রাষ্ট্র হিসেবে আমরা বাংলাদেশকে পেয়েছি। জন্মদিনে জাতির পিতাকে আমরা শ্রদ্ধাভরে স্মরণ করছি❞

জন্মদিনে জাতির পিতার প্রতিকৃতিতে জেলা সমিতি পঞ্চগড়ের সদস্যবৃন্দের পুষ্পস্তবক অর্পণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং মুজিব বর্ষের বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে এবার উদযাপিত হবে দিনটি। এর আগে বঙ্গবন্ধুর শততম জন্মদিন থেকে শুরু হয় মুজিব বর্ষ, যা এবছরের ৩১ মার্চ পর্যন্ত বর্ধিত করা হয়েছে। দিনটি জাতীয় শিশু দিবস হিসেবেও উদযাপিত হয়।


স্বাধীন বাংলাদেশের স্থপতি, বাঙালি জাতির অবিসংবাদিত এই নেতা ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেছিলেন।

Facebook Comments