পঞ্চগড় জেলা সমিতির আয়োজনে ঢাকায় পঞ্চগড়ের অভিভাবকদের একসাথে ইফতার

পঞ্চগড়ের জন্য এক হয়ে কাজ করার প্রতিশ্রুতি

0
459

ডেস্ক রিপোর্টঃ গত ১১ মে, শনিবার পঞ্চগড় জেলা সমিতির আয়োজনে রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউট, বাংলাদেশ এ (KIB) এক ইফতার মাহফিল ও মিলন মেলার আয়োজন করা হয়। ঢাকাস্থ পঞ্চগড়বাসীর সার্বিক সহযোগিতায় পঞ্চগড় জেলা সমিতির আয়োজনে উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন
রেলপথ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী এডভোকেট নূরুল ইসলাম সুজন- সংসদ সদস্য পঞ্চগড়-২ , ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, সাবেক স্পিকার ও সংসদ সদস্য, পঞ্চগড়-১। বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ফরহাদ হোসেন আজাদ, নাজমুল হক প্রধান- সাবেক সংসদ সদস্য পঞ্চগড়-১ সহ ঢাকায় বসবাসরত পঞ্চগড়ের সকল শ্রেণি-পেশাজীবির মানুষ, ছাত্র-ছাত্রী এবং অন্যান্য রাজনৈতিক ও অরাজনৈতিক অভিভাবকবৃন্দ।

পঞ্চগড়ের স্বার্থে সবাইকে এক জায়গায় পেয়ে ইফতারে আসা জুলফিকার প্রধান নিউজ নর্থ বিডির কাছে অনুভূতি ব্যাক্ত করে বলেন, “পঞ্চগড়ের দল-মত নির্বিশেষে সকল অভিভাবকদের এক জায়গায় পেয়ে খুব ভাল লাগছে। বিশেষত রাজনৈতিক প্রতিহিংসা ভুলে সবাই আসবেন ভাবতেই পারিনি। তাঁদের বক্তৃতাগুলো ছিলো অসাধারণ। সবাই সবাইকে সন্মান দিয়ে কথা বলছেন, তাদের ভ্রাতৃত্ববোধ দেখে, বুঝার অপেক্ষা রাখে না যে আমাদের নেতাগুলো সরল মনের মানুষ। তারা ভালো রাখতে চায় সবাইকে। তারা সবাই উন্নয়ন করতে চায়।সবাই ভালোবাসে পঞ্চগড়কে। আজ পঞ্চগড়বাসীর জয় হলো। দলমত বাদ দিয়ে একই ফ্রেমে তারা পঞ্চগড়ের জন্য এগিয়ে এসেছেন।”

ঢাকাস্থ পঞ্চগড়বাসী নামের একটি সংগঠনের দীর্ঘদিনের প্রয়াস ঢাকায় পঞ্চগড় জেলা সমিতি গড়ে তোলা। এর আগে এই সংগঠনের সংগঠকবৃন্দ জেলা সমিতি গঠনের প্রেক্ষিতে একটি বিশাল মিলন মেলার আয়োজন করেছিলো। কিছুদিন আগে তারা পঞ্চগড় থেকে রেলপথ মন্ত্রী পেয়ে তাঁকে সংবর্ধনা দিয়েছিলেন।

সম্পূর্ণ অরাজনৈতিক এই সংগঠনটি ঢাকার বুকে ও ঢাকায় থেকে পঞ্চগড়ের জন্য বিভিন্ন সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। সংগঠনের সকলে মিলে পঞ্চগড়ের জন্য একটি অভিন্ন মজবুত প্লাটফর্ম গঠনের চেষ্টা করে যাচ্ছেন।

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here