রেলপথমন্ত্রীকে “পঞ্চগড় টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন” এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

0
343

মাননীয় রেলপথমন্ত্রীকে “পঞ্চগড় টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন” এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

আল আমিন, স্টাফ রিপোর্টারঃ পঞ্চগড়-০২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের মাননীয় রেলপথমন্ত্রী পদে নিযুক্ত করায় এডভোকেট নুরুল ইসলাম সুজনকে “পঞ্চগড় টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন (পিটিইএ)” এর পক্ষ থেকে গত ১১ জানুয়ারি রাত আটটায় ন্যাম ভবনে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন পিটিইএ এর সম্মানিত প্রধান উপদেষ্টা ও লুসাকা গ্রুপের অপারেশন ডিরেক্টর ইঞ্জিনিয়ার মোফাজ্জল হোসেন চৌধুরী পিটার্স, উপদেষ্টা ইঞ্জিনিয়ার আইনুল হক, উপদেষ্টা ইঞ্জিনিয়ার মিজানুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন পিটিইএ এর সভাপতি ইঞ্জিনিয়ার সফিউল আলম সৌরভ, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আরিফুর রহমান রাশেদ, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আরিফুজ্জামান প্রধান, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নাজমুল হাসান, এসোসিয়েশন এর সাংগঠনিক সম্পাদক মমতাজুল ইসলাম সবুজ। এছাড়াও উপস্থিত ছিলেন কমিটির অন্যান্য কমিটি সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ।

পঞ্চগড় জেলার সমস্ত টেক্সটাইল ইঞ্জিনিয়ার, মালিক ও টেকনিশিয়ানদের মাঝে সুসম্পর্ক, ভ্রাতৃত্ববোধ, জেলার মেধাবী-দরিদ্র ছাত্র-ছাত্রী, অসহায় মানুষের পাশে দাঁড়ানোসহ বিভিন্ন লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে এগিয়ে যাচ্ছে পিটিইএ।

এসময় মন্ত্রী উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here