১৩টি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনকে বিডিক্লিন পঞ্চগড় এর সম্মাননা ক্রেস্ট প্রদান

0
963

১৩টি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনকে বিডিক্লিন পঞ্চগড় এর সম্মাননা ক্রেস্ট প্রদান

বৃহস্পতিবার ১০ সেপ্টেম্বর’২০ সকাল ১০ টায় পঞ্চগড়ের হিমালয় পার্ক বিনোদন কেন্দ্রে বিডিক্লিন পঞ্চগড় শাখার ২য় সদস্য সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে পঞ্চগড়ের স্থানীয় স্বেচ্ছাসেবীমূলক সামাজিক সংগঠন গুলোর মাঝে করোনা মহামারীর পরিস্থিতিতেও বিশেষ অবদান রাখার জন্য সম্মাননা প্রদান করা হয়। ১২ টি স্থানীয় সংগঠন ও রক্তবন্ধু পঞ্চগড় জেলার প্রতিনিধিদের কাছে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলার প্রেসক্লাবের সভাপতি ও বিডিক্লিন এর উপদেষ্টা জনাব সফিকুল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন
কুদরত এ খোদা মুন
(প্রভাষক, সমাজ বিজ্ঞান বিভাগ, ময়দানদীঘি ডিগ্রি কলেজ, পঞ্চগড় ও
উপদেষ্টা, বিডিক্লিন পঞ্চগড়) এবং রাজিউর রহমান রাজু (জেলা প্রতিনিধি , প্রথম আলো, পঞ্চগড় ও
উপদেষ্টা, বিডি ক্লিন পঞ্চগড়) সহ বিডি ক্লিনের পঞ্চগড় জেলার সদস্যবৃন্দ।

দেশটাকে পরিষ্কার রাখার শপথগ্রহণ

অনুষ্ঠানের শুরুতেই দেশকে পরিচ্ছন্ন রাখার শপথগ্রহণ করেন অনুষ্ঠানে অংশগ্রহণ করা বিডিক্লিন ও সংগঠন গুলোর প্রতিনিধিবৃন্দ। সংগঠন গুলো হলো-

রক্তবন্ধু, অনুসন্ধিৎসু চক্র, প্রাণোচ্ছাস, মানবিক বাংলাদেশ পঞ্চগড়, নগর ফুল, Students Welfare Organisation of Tentulia, পঞ্চগড় রাইডার্স ক্লাব, পঞ্চবাজার, পঞ্চগড়বাসী, PANCHAGARH ( অনলাইন গ্রুপ), আমাদের পঞ্চগড়, পঞ্চসেবী ও রংধনু ফাউন্ডেশনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

আয়োজক তানজিরুল ইসলাম বলেন, বিডিক্লিনের লক্ষ্য ও উদ্দেশ্য হলো জাতিকে একটি পরিচ্ছন্ন দেশ উপহার দেয়া। আমরা বিডিক্লিন পঞ্চগড়ের সদস্যবৃন্দ পঞ্চগড়কে একটি আদর্শ পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখছি। জনসাধারণের মাঝে দেশকে পরিচ্ছন্ন রাখার সচেতনতামূলক কাজ করে যাচ্ছি।

বিডিক্লিন পঞ্চগড় শাখা কর্তৃক আয়োজিত উক্ত অনুষ্ঠানটি পরিচালনা ও সভাপতিত্ব করেন বিডিক্লিন পঞ্চগড় জেলার সমন্বয়ক এ এফ এম তানজিরুল ইসলাম।

Facebook Comments